পরীক্ষার কটা ঘন্টা
- খন্দকার মো: আকতার উজ জামান সুমন - কৃষ্ণচূড়া ২৭-০৪-২০২৪

সাক্ষী এই আকাশ বাতাস
সাক্ষী লক্ষ তারা
মন বসে না পড়ার টেবিলে
ঘুরঘুর করে মন।

পড়তে গেলেই ইচ্ছে জাগে
ইচ্ছে জাগে মনে
কি হচ্ছে আশেপাশে
ব্যস্ত থাকার মাঝে।

পরীক্ষার আর কটা ঘন্টা
শুরু হবেই বুঝি
তবুও যেন পাইনা যোগান
পড়তে হবে সবি।

কি হচ্ছে কি চলছে
কি করেছে ভর
ভালো লাগেনা পড়তে আমার
তোরা কিছু বল!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।